বার্সেলোনা থেকে মমতার জন্য জার্সি পাঠালেন মেসি

বার্সেলোনা থেকে মমতার জন্য জার্সি পাঠালেন মেসি

ভারতের পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির জনপ্রিয়তা শুধু সে দেশেই নয়, সীমান্ত পেরিয়ে তা পৌঁছে গেছে সূদূর স্পেনেও। আর তার প্রমাণ হলো মমতা ব্যানার্জির জন্য বার্সেলোনার ফুটবল তারকা এবং বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসির পাঠানো জার্সি।

নিজের সই করা জার্সিতে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রীর জন্য শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছেন মেসি। মমতা ব্যানার্জির পরিচিতি মূলত ‘‌দিদি’ নামে। আর তাই দশ নম্বর জার্সির পিছনে সেই দিদি নামটিও লেখা রয়েছে। খুব দ্রুত মমতা ব্যানার্জির হাতে এই বার্তা এবং জার্সিটি তুলে দেওয়া হবে।

সম্প্রতি বার্সেলোনার লিজেন্ডরা একটি প্রদর্শনী ম্যাচ খেলতে এসেছিলেন কলকাতায়। মোহনবাগান লিজেন্ডদের সঙ্গে সেই ম্যাচ অনুষ্ঠিত হয় গত ২৮ সেপ্টেম্বর যুবভারতীতে। সেদিনই বার্সার দুই সাবেক তারকা খেলোয়াড় জুলিয়ানো বেল্লেত্তি এবং হারি লিটমানেন ‘দিদি’ লেখা ১০ নম্বর জার্সিটি তুলে দেন ফুটবল নেক্সট ফাউন্ডেশনের কর্ণধার কৌশিক মৌলিকের হাতে।

সেই জার্সিতে মেসি লিখেছেন, ‘‌আমার অন্যতম প্রিয় বন্ধু দিদির জন্য রইল অনেক শুভেচ্ছা।’‌ এছাড়া মেসি নিজে সেই জার্সিতে সইও করেছেন। এই প্রসঙ্গে কৌশিকের বক্তব্য, ‘‌বার্সার তারকা ফুটবলাররা মুখ্যমন্ত্রীর হাতে সরাসরি জার্সিটি তুলে দিতে পারেননি। তাই তারা মেসির পাঠানো এই উপহারটি আমাদের দিয়েছেন। আমরা ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর অফিসে যোগাযোগ করেছি। তিনি সময় দিলেই তার সঙ্গে দেখা করে আমরা জার্সিটি মমতা ব্যানার্জির হাতে তুলে দেব।’

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment